চ্যানেল গ্যাব্রিয়েল ব্যাগটি স্টার হিটগুলির একটি দীর্ঘ লাইনে

December 10, 2022 By nteku 0

ব্র্যান্ডের নতুন হিসাবে দেখিয়েছে যখন এটি ব্যাগগুলি নিয়ে উদ্বেগ প্রকাশ করে, স্টাইলগুলি সাধারণত আমার উপর বৃদ্ধি পায় না। যদি নতুন কিছু আত্মপ্রকাশ হয়, তবে আমি শুরুতে এটি সম্পর্কে যা বিশ্বাস করি তা এগিয়ে যাওয়ার বিষয়ে আমার দৃষ্টিভঙ্গি হওয়ার প্রবণতা রয়েছে। এই গতিশীলের মোটামুটি অস্বাভাবিক ব্যতিক্রম রয়েছে, পাশাপাশি চ্যানেল গ্যাব্রিয়েল ব্যাগ তাদের মধ্যে রয়েছে বলে মনে হয়। যখন এটি খুব প্রথম আত্মপ্রকাশ করেছিল, তখন এটি আমাকে ক্লান্ত করে তোলে। এটি এখনও আমার ধরণের বোরস, তবে পার্থক্যটি হ’ল আমি এটি সম্পর্কে এটির প্রশংসা করতে এসেছি। এটির চেহারা অনুসারে, তারাগুলি একইভাবে প্রায় আসছে।

গ্যাব্রিয়েল ব্যাগের প্রতি আমার নিজের নতুন নতুন হারের আগ্রহের বেশিরভাগ অংশ হ’ল লোকেরা – বিশেষত – এটি ক্যারি করে, যা ব্যাগটিকে ফ্ল্যাট স্টক ইমেজগুলির তুলনায় আমার আগ্রহের হারকে উত্সাহিত করার উচ্চতর সুযোগ সরবরাহ করে। এটি সমস্ত ব্যাগের ক্ষেত্রে সত্য, তবে গ্যাব্রিয়েল এটি কার্যকরভাবে দেখে যতটা উপকৃত হয় না – কিছু ব্যাগ অন্যদের তুলনায় ফ্ল্যাট পৃষ্ঠায় অনেক বেশি বাধ্যত গ্যাব্রিয়েলের জন্য ছবি পাশাপাশি স্টাইলযুক্ত ছবিগুলি স্বাভাবিকের চেয়ে বড় বড় বিষয়।

চ্যানেল স্পষ্টভাবে বুঝতে পেরেছেন যে যে কোনও ধরণের ব্যাগ সুন্দর, উচ্চাকাঙ্ক্ষী সেলিব্রিটিদের পোশাকের অংশ হিসাবে খুঁজে পেয়ে কোনও পদ্ধতিতে উপকৃত হবে, সুতরাং এর স্টাইলযুক্ত তার প্রচুর ফ্যাশন শো এবং সেই সাথে প্রকাশের কয়েক মাসের মধ্যে ব্যাগটি উদযাপনের অতিথিদেরও। এখন, যদিও এটি নিয়মিত, দৈনিক স্টার ওয়ারড্রোবগুলিতে এবং সেইসাথে আমার মনে, এটি তার আবেদনগুলির সবচেয়ে আকর্ষণীয় উদাহরণ। নীচের ব্যাগটি দিয়ে আমরা যে সমস্ত সেলিব্রিটি পেয়েছি সেগুলি পরিদর্শন করুন।

আইরিন কিম

স্টেলা ম্যাক্সওয়েল

নিকি মিনাজ

লেসলি মান

কারিডজা টুরে

কোকো কোনিগ

মেঘান মার্কেল

টনি ব্র্যাক্সটন

মনিকা বেলুচি

অ্যারিজোনা মিউজিক

পেনেলোপ ক্রুজ

লারা স্টোন

লিলি কলিন্স

লিলি অ্যালেন

ল্যাংলি ফক্স

কেটি পেরি

ড্রি হেমিংওয়ে

লিলি অ্যালেন

বাই বাইহে