গ্রীষ্মের 2018 এর সেরা সেলিব্রিটি ব্যাগ চেহারা

September 26, 2022 By nteku 0

গ্রীষ্মের সেরা ব্যাগ চেহারা পর্যালোচনা করার জন্য আবার সময় এসেছে। এই বছর হট ব্যাগগুলি গত মাসে বা তিন মাস আগে কী ছিল তা স্মরণ করার জন্য আমাদের স্ট্রেন করতে হবে না। ব্র্যান্ডগুলি এই মৌসুমে পাপারাজ্জি ক্যামেরার সামনে যে ব্যাগগুলি রাখতে চেয়েছিল সেগুলি সম্পর্কে মোটেও কৌতুক ছিল না এবং বেশিরভাগ ক্ষেত্রে তাদের প্রচেষ্টা বন্ধ হয়ে যায়। ট্রেন্ডগুলিও সূক্ষ্ম ছিল না, এবং নাইলন ফ্যানি প্যাকগুলি প্রথম দিকে তালিকায় তাদের জায়গা অর্জন করেছিল। প্রদা ফ্যানি প্যাকগুলি এবং অন্যান্য অভিনবত্বগুলি সম্ভবত স্থায়ীভাবে টাইমস্ট্যাম্পড “গ্রীষ্ম 2018”, এবং আমি তাদের মধ্যে অনেকগুলি আমাদের সাথে পতনের দিকে রূপান্তরিত হওয়ার প্রত্যাশা করি না। এই তালিকার অন্যান্য ব্যাগগুলি অবশ্য আরও ভাল ভাড়া দেবে। 2019 সালে আমরা কোনটি দেখব এবং কোনটি ইতিমধ্যে আপনার ওয়ারড্রোবটিতে একটি জায়গা অর্জন করেছে?

লরা হ্যারিয়ার
এটি আমাদের তালিকায় একটি দেরী সংযোজন, তবে এটি এখনও কোনও মস্তিষ্কের ছিল না। লুই ভিটনের নিউ ওয়েভ ব্যাগটি কয়েক সপ্তাহের মধ্যে সেলিব্রিটিদের হৃদয় এবং মনকে ক্যাপচার করেছে। এটি রঙিন বিকল্পগুলির একটি রংধনুতে আসে তবে কালো রঙে লরা হ্যারিয়ারের চেয়ে খুব কম লোক এটিকে আরও ভাল বহন করে। (আরও দেখার দরকার? আরও ঘনিষ্ঠভাবে দেখুন)) লুই ভিটনের মাধ্যমে লুই ভিটনের নতুন তরঙ্গ ব্যাগটি কিনুন ($ 1,990)

কারিডজা টুরে
এখানে দেখার মতো কিছুই নেই, চ্যানেল গ্যাব্রিয়েল ব্যাগটি বহন করার সময় চ্যানেলের একটি শো রেখে কেবল একটি চমত্কার ফরাসি অভিনেত্রী। চ্যানেল এই ব্যাগটি আগ্রহী বিশ-সোমথিংয়ের হাতে রাখতে চায়, তারা মেঘান মার্কেল বা নিকি মিনাজের হাতে এটি দেখতে চায় তার চেয়েও বেশি। ভেস্টিয়ার কালেক্টিভের মাধ্যমে চ্যানেল ব্যাগগুলি কেনাকাটা করুন

প্রিয়ঙ্কা চোপড়া
এই গ্রীষ্মে টডের সেল্লা ব্যাগের একটি উত্তপ্ত মুহূর্ত ছিল এবং আমাদের অবশ্যই এই তালিকায় এটি যথাযথ শ্রদ্ধা জানাতে হবে। এখানে একটি বহিরাগত পাইথন সংস্করণ বহনকারী প্রিয়াঙ্কা চোপড়া। ফারফেচ ডটকমের মাধ্যমে টডের সেল্লা ব্যাগটি কিনুন ($ 1,310)

রোজি হান্টিংটন-হুইটলি
বালেন্সিয়াগা ইদানীং কিছুটা কাঁপছে, এবং এর ব্যালেন্সিয়াগা ত্রিভুজ ব্যাগটি অবশ্যই আমাদের হৃদয়ে এর কৌণিক পথটি কনুই করেছে। নর্ডস্ট্রমের মাধ্যমে বালেন্সিয়াগা স্কয়ার ত্রিভুজ ব্যাগটি কিনুন ($ 1,800)

ডাকোটা বীজন
গুচি বিদ্রোহী সম্ভবত গত গ্রীষ্মের ডিওনিসাস বা মারমন্টের চেয়ে বেশি রক্ষণশীল, তবে এটি গ্রীষ্ম 2018 এ ব্র্যান্ডটি যে ব্যাগটি ঠেলে দিয়েছে, এবং এটি ক্যাটলিনের স্বপ্নের ব্যাগও হতে পারে। (এবং সম্ভবত ডাকোটা ফ্যানিংগুলিও?) গুচির মাধ্যমে গুচি রে (বেল) ব্যাগটি কেনাকাটা করুন ($ 2,600)

লেডি গাগা
আপনি চাকাটি পুনরায় উদ্ভাবন করতে পারবেন না, তবে আপনি এখনও ফেন্ডি ব্যাগুয়েট ব্যাগটি পুনরায় উদ্ভাবন করতে পারেন। আমরা লেডি গাগার লিটল ফেন্ডি মাইক্রো ডাবল ব্যাগুয়েটে বেশ মোহিত। ফারফেচ.কম ($ 1,690) এর মাধ্যমে ফেন্ডি ডাবল মাইক্রো ব্যাগুয়েটটি কিনুন

লরেন কোহান
এই গ্রীষ্মে কয়েকটি আপ এবং আগত ব্র্যান্ডগুলি সেলিবোস্ফিয়ারে তাদের স্থান উপার্জন করছে। ড্যানসে লেন্টে ফোবি ব্যাগটি ব্র্যান্ডের পক্ষে স্টক রাখা কঠিন ছিল এবং আপনি সম্ভবত এটি দেখতে পারেন। মোডা অপারেন্ডির মাধ্যমে ড্যানস লেন্টে ফোবি ব্যাগটি কিনুন (455 ডলার)

আলেক্সা চুং
আলেক্সা চুং স্ট্রাইকিং স্টাড বিসেট ব্যাগকে সমর্থন করে এবং আমরাও তাই করি। গ্রীষ্মকে কোনও ভাল বালতি ব্যাগের মতো বলে কিছু বলে না, এবং আমরা সেই অনমনীয় রেখাগুলি পছন্দ করি। মাইথেরেসা ডটকমের মাধ্যমে স্টাড বিসেট ব্যাগটি কিনুন ($ 375)

কেন্ডেল জেনার
প্রদা ফ্যানি প্যাকস এবং নাইলন ব্যাগগুলি গ্রীষ্ম 2018 এর প্রথম দিনগুলিতে সর্বত্র ছিল, তবে সেগুলি বিশেষত কেন্ডাল জেনার জুড়ে ছিল। এখানে তার প্রদা সংগ্রহ থেকে আমাদের প্রিয় একটি। নর্ডস্ট্রমের মাধ্যমে প্রদা ব্যাগগুলি শপ করুন

গিগি হাদিদ
চ্যানেল ফ্ল্যাপ ব্যাগগুলি সর্বদা মরসুমে থাকে তবে অবশ্যই গিগি হাদিডের বড় আকারের চকচকে, নীল ওম্ব্রে সিকুইন সংস্করণটি বানানবন্ধ। ভেস্টিয়ার কালেক্টিভের মাধ্যমে চ্যানেল ব্যাগগুলি কেনাকাটা করুন

রিস উইদারস্পুন
অবশেষে, ভ্যালেন্টিনো ক্যান্ডিস্টুড ব্যাগটির এই গ্রীষ্মে খুব প্রিপ্পি মুহুর্ত ছিল এবং রিজ এবং নিকি হিল্টনের মতো সেলিব্রিটি ব্যাগ প্রেমীরা বিশেষত এটির পছন্দ করেছিলেন। নেট-এ-পোর্টারের মাধ্যমে ভ্যালেন্টিনো ক্যান্ডিস্টুড ব্যাগটি কিনুন ($ 2,875)