ডোনা করণ জিপড গ্রাসপ

September 27, 2022 By nteku 0

যত বেশি ডিজাইনার হ্যান্ডব্যাগের রাজ্যে প্রবেশ করেন, আসল প্রতিযোগীরা ওয়ানাবেস থেকে আলাদা হয়ে দাঁড়িয়ে আছেন। ডোনা করণ একটি সুপরিচিত লেবেল, তবে হ্যান্ডব্যাগগুলির জগতে নয়। ডোনা করণ ব্যাগগুলির একটি নতুন ব্যাচই পপ আপ করছে না, তারা আমাদের দৃষ্টি আকর্ষণ করছে। তরুণ এবং নিতম্বের দিকে তাকিয়ে, তার কয়েকটি পতনের ব্যাগগুলিতে জিপারগুলির একটি পরিসীমা রয়েছে। জিপার্স হ’ল নতুন ক্রোধ, যা আপনি জুতা, ব্যাগ এবং পোশাকগুলিতে আরও অনেক কিছু দেখতে পাবেন।

আমি ডোনা করণ জিপড গ্রাস সম্পর্কে শিহরিত হয়েছি যা একটি কালো ক্লাচে আদর্শ বিট পাঙ্ক এবং শিলা নিয়ে আসে। এই দিনগুলিতে কে সত্যিই একটি সরল কালো আঁকড়ে ধরতে চায়? সম্ভাবনাগুলি সীমাহীন এবং প্রত্যেকে যখন স্টাড ট্রেন্ড করছে তখন আমি জিপার ট্রেন্ডের জন্য সবাই আছি। আরও অনেক জিপার থাকা উচিত।

পার্সব্লগে ডোনা করণকে আমরা মূল্যায়ন করেছি এবং অসংখ্য বেশ কয়েকটি সময় এসেছি এবং বেশ কয়েকটি ইতিবাচক ছিল না। কিন্তু আমন্ডা ডোনা করণকে টোটোকে মূল্যায়ন করার পরে, আমি ডোনা করণকে একটি নতুন ভালবাসা এবং প্রশংসা পেয়েছি। যে সেখানে আনুষঙ্গিক নকশার প্রধান, তাকে রাখা দরকার। জিপড গ্রাসপগুলি দৃশ্যমান সেলাইয়ের সাথে কালো চামড়ার উপর সমস্ত রৌপ্য টোন জিপ অলঙ্করণগুলিতে বৈশিষ্ট্যযুক্ত। গ্রাস আমাকে কল করে। কালো রঙের সাথে মিশ্রিত হওয়ার দরকার নেই, কালো রঙের সাথে সাহসী হোন। দিনের নতুন হ্যান্ডব্যাগ ডিজাইনার প্রেম ডোনা করণে যায়। নেট একটি পোর্টার মাধ্যমে 895 ডলারে কিনুন।