ফেন্ডি স্প্রিং 2020

April 21, 2023 By nteku 0

এর জন্য তার ফ্যানের পছন্দসই ব্যাগগুলি আপডেট করে এটি কোনও কৌশল নয় যে ফেন্ডির একটি মুহুর্ত রয়েছে। গত কয়েক বছর ধরে, ফেন্ডির জনপ্রিয়তা গতি অর্জন করেছে, ব্র্যান্ডের খ্যাতিমান ব্যাগুয়েট ব্যাগটি ফিরে আসার কারণে বড় অংশে ধন্যবাদ। দেখে মনে হচ্ছে এখন এই তলা ইতালীয় স্টাইলের বাড়িটি থামছে না যে এটি যখন আবার শীর্ষস্থানীয় উচ্চ-খেলোয়াড়দের একজন। আপনি আমাদের কাছ থেকে অভিযোগ দেখতে পাবেন না – ব্যাগুয়েট পাশাপাশি traditional তিহ্যবাহী পিকাবু আমাদের পছন্দের কয়েকটি ব্যাগ।

বসন্ত 2020 এর জন্য, ফেন্ডি তার বর্তমান হিটগুলিতে খেলেন, আকর্ষণীয় ব্যাগগুলি সরবরাহ করে। টেরাইক্লোথের পাশাপাশি বোনা চামড়ার মতো আকর্ষণীয় বানোয়াট সরবরাহ করা, এই ব্যাগগুলি পঞ্চমভাবে বসন্ত। এই অভিনব ব্যাগগুলি মজাদার পাশাপাশি মজাদার। প্যাস্টেল গোলাপীতে উল্লেখ করার মতো নয়, তারা এই বসন্তের অন্যতম জনপ্রিয় ট্রেন্ডগুলির সাথে লক্ষ্যমাত্রায় সেরা।

ফেন্ডির কাল্ট পছন্দসই ব্যাগুয়েট ব্যাগ, যা সম্ভবত এই মুহুর্তের অন্যতম বিশিষ্ট পুনঃসংশ্লিষ্ট, বিলাসবহুল টেরাইক্লোথের একটি মজাদার আপডেট পেয়েছে। আদর্শ পুলসাইড সহচর, ব্যাগুয়েটের এই সংস্করণে দ্বৈত-কার্যকারিতার জন্য দুটি স্ট্র্যাপ অন্তর্ভুক্ত রয়েছে। এটি সামান্য শীর্ষ হ্যান্ডলগুলির মাধ্যমে হাতে আনা যেতে পারে বা লম্বা স্ট্র্যাপের সাথে গ্রহণের উপর ব্যবহার করা যেতে পারে।

যদিও দীর্ঘতর স্ট্র্যাপটি সামঞ্জস্যযোগ্য নয়, উভয় স্ট্র্যাপ অপসারণযোগ্য, এই ব্যাগটি সত্যই ওভারটাইম কাজ করতে সক্ষম করে। পুরোপুরি চামড়া-মুক্ত এমন একটি ব্যাগের জন্য ব্যয়বহুল হলেও, বিলাসবহুল টেরাইক্লথ যারা চামড়া না পরতে বা কেবল দুর্দান্ত অভিনব ব্যাগ পছন্দ করেন তাদের জন্য তাদের জন্য একটি দুর্দান্ত পছন্দ। মিডিয়াম ফেন্ডি ব্যাগুয়েট এখন ফেন্ডির মাধ্যমে $ 2,590 ডলারে দেওয়া হয়।

ফেন্ডির স্প্রিং 2020 ব্যাগের আর একটি দুর্দান্ত পছন্দ হ’ল আপডেট হওয়া পিকাবু। একটি traditional তিহ্যবাহী ব্যাগ পাশাপাশি আকৃতি, পিকাবু ফেন্ডির অনেক বিখ্যাত ব্যাগ। আকারের, রঙগুলির পাশাপাশি বানোয়াটগুলির বিস্তৃত পরিসরে দেওয়া, পিকাবু আগত উষ্ণ মাসগুলির জন্য একটি বিস্তৃত বোনা চামড়াতে আপডেট করা হয়।

সাধারণত ফেন্ডির অনেক বেশি কাঠামোগত শৈলীর মধ্যে একটি, ফেন্ডির traditional তিহ্যবাহী পিকাবুর এই আপডেট হওয়া অভিনবত্বের সংস্করণটি আরও কিছুটা পিছনে পিছনে রয়েছে। বোনা চামড়া নরম পাশাপাশি কম সুদৃ .়, তাই আপনি যদি কোনও কাঠামোগত আকার চয়ন করেন তবে এটি আপনার জন্য ব্যাগ নয়। তিনটি আকারে দেওয়া: মিনি, মাঝারি পাশাপাশি বড়, প্রত্যেকের জন্য একটি সংস্করণ রয়েছে।

ব্যাগটি সম্পূর্ণরূপে আনলাই না থাকায় অভিনব বোনা চামড়াটি দেখতে পাওয়া যায়, পিকাবু ব্যাগটি আপনার ব্যক্তিগত জিনিসপত্রগুলি তার খ্যাতিমান সোনার টার্নলক দিয়ে সুরক্ষিত রাখে। সমস্ত আকার একইভাবে গ্রহণ বা ক্রসবডি পরিধানের জন্য একটি পৃথকযোগ্য দীর্ঘ স্ট্র্যাপ অন্তর্ভুক্ত। প্যাস্টেল গোলাপী প্রখ্যাত ছোটটি 4,800 ডলারে খুচরা বিক্রয় করে যখন ট্যান বিগ আপনাকে $ 7,200 ফিরিয়ে দেবে।

এখানে ফেন্ডি স্প্রিং ব্যাগ শপ করুন