কেট মোসের বহু ব্যাগ

March 12, 2023 By nteku 0

আজ নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহের প্রথম সরকারী দিন, পাশাপাশি মেগস পাশাপাশি আমি বাইরে আছি পাশাপাশি পুরো এনওয়াইএফডাব্লু জিনিসটি করার বিষয়ে, আমরা যদিও এটি কেবল উপযুক্ত আমরা আপনাকে কেবল কিছু সেলিব্রিটি নয়, একটি বাস্তব, মূলধন-এফ ফ্যাশন আইকনটির উল্লেখযোগ্য হ্যান্ডব্যাগ হোর্ডের সাথে দীর্ঘ সময় ব্যয় করার সুযোগ সরবরাহ করি। অবশ্যই একমাত্র পছন্দ ছিল কেট মোস। “মডেল অফ ডিউটি” চেহারাটি একটি জিনিস হওয়ার আগে, কেট চর্মসার প্যান্ট, পশুর প্রিন্টগুলির পাশাপাশি দুর্দান্ত হ্যান্ডব্যাগগুলির দুর্দান্ত ডিলগুলিতে পোশাক পরছিলেন।

যেমনটি আপনি আশা করতে পারেন, কেটের সংগ্রহটি মূলত নিরপেক্ষ, পাশাপাশি এর মধ্যে মূলত কালো। এইভাবে, তিনি আমার নিজের হৃদয়ের পরে একজন মহিলা, পাশাপাশি সম্ভবত আপনার অনেকের পরেও। তিনি লংচ্যাম্পের জন্য বেশ কয়েকটি লাইন ব্যাগ তৈরি করেছেন, অবশ্যই, তবে তার পুরো ব্যক্তিগত সংগ্রহটি সেন্ট লরেন্টের কাছ থেকে কারেন্টকে তৈরি করা প্রথম প্রথম বালেন্সিয়াগা মোটরসাইকেলের ব্যাগগুলির একটি থেকে সমস্ত পদ্ধতি থেকে সরে যাওয়ার আনন্দ ছিল। নীচের পুরো শোটি পরিদর্শন করার পাশাপাশি ফ্যাশন সপ্তাহে আমাদের ভাগ্য কামনা করুন!

কেটের সংগ্রহটি এত বিস্তৃত পাশাপাশি বৈচিত্র্যময় যে আমি কোথায় শুরু করব তা নিশ্চিত নই, এই কথাটি বাদ দিয়ে যে তার গুরুতর পাশাপাশি দীর্ঘকাল ধরে ব্যাগের মতো কালো পাশাপাশি সহজ, যেমন এই ইয়ভেস সেন্ট লরেন্ট সিম্পল এর মতো টোট। নেট-এ-পোর্টারের মাধ্যমে সেন্ট লরেন্টকে শপ করুন।

মোস বছরের পর বছর ধরে বরং কিছুটা নিরপেক্ষ ওয়াইএসএল বহন করেছে – তার তৌপ উট্ট্রিচ ইয়ভেস সেন্ট লরেন্ট ডাউনটাউন টোটো পরীক্ষা করে দেখুন। নেট-এ-পোর্টারের মাধ্যমে সেন্ট লরেন্টকে শপ করুন।

অবশ্যই, কেটের একইভাবে আসল ওয়াইএসএল ইট ব্যাগ রয়েছে, একটি ক্রিম রঙের ইয়ভেস সেন্ট লরেন্ট মিউজিক টোটো। নেইমান মার্কাসের মাধ্যমে সেন্ট লরেন্টকে শপ করুন।

যেহেতু স্টেফানো পিলাটি ওয়াইএসএল থেকে বেরিয়ে এসেছেন তার অর্থ এই নয় যে কেটের ব্র্যান্ডের সাথে তার সংযোগ শেষ হয়েছে। এখানে, তিনি ব্র্যান্ড নিউ সেন্ট লরেন্টের জন্য সেন্ট লরেন্ট ট্র্যাডিশনাল ডুফেল, হেডি স্লিমানের প্রথমবারের মহিলাদের ব্যাগ বহন করছেন। নেইমান মার্কাসের মাধ্যমে 2,150 ডলারে কিনুন।

অনেক ব্রিটিশ সেলিব্রিটির মতো, কেট যতটা সম্ভব ঘন ঘন হাউস দলের প্রতিনিধিত্ব করতে পছন্দ করে। এই পরিবেশ বান্ধব ক্রোক সংস্করণ দিয়ে শুরু করে তার বরং তুঁত বেইসওয়াটার ব্যাগ সংগ্রহ রয়েছে। নেট-এ-পোর্টারের মাধ্যমে 1,850 ডলারে ট্যানে এমবসড ক্রোক সংস্করণটি ধরে রাখুন।

এছাড়াও উল্লেখযোগ্য? কেটের নগ্ন উটপাখি মুলবেরি বেইসওয়াটার। নেট-এ-পোর্টারের মাধ্যমে তুঁত কেনার।

কেটের সংগ্রহের বেশিরভাগের মতো, তুঁত বেইসওয়াটার একইভাবে মৌলিক কালোতে প্রতিনিধিত্ব করা হয়। নেট-এ-পোর্টারের মাধ্যমে 1,500 ডলার।

কেট এমনকি তার বেইসওয়েটারগুলিকে ট্র্যাভেল ব্যাগ হিসাবে ব্যবহার করে, যদিও এই আকারে, এটি সত্যই মুলবেরি পিক্যাডিলি লেদার হোল্ডল বলা হয়। মিঃ পোর্টার এর মাধ্যমে $ 2,100 এর জন্য কালো সংস্করণটি কিনুন।

সাম্প্রতিককালে, কেট ব্রিটেনকে মুলবেরি উইলো টোটের সাথে ফিরিয়ে দিচ্ছেন, স্প্রিং 2013 এর জন্য একেবারে নতুন পাশাপাশি স্টোরগুলিতে এখন যে কোনও ধরণের দিন দেখানোর কারণে। নেট-এ-পোর্টারের মাধ্যমে তুঁত কেনার।

পরিস্থিতিতে আপনি খেয়াল করেননি, উইলো টোটের সামনের অংশটি মুলবেরি উইলো ক্লাচ হিসাবে শেষ হয়ে গেছে। এখানে কেট তার বহন করছে।

ইতালীয় ব্যাগ দিয়ে ব্রিটেন উদযাপন করা কিছুটা অদ্ভুত, তবে ওহে, কেট যা চান তা করতে পারে। উদাহরণস্বরূপ, এই গুচি ইউনিয়ন জ্যাক বোস্টন ডুফেল আনুন। গুচি ডটকমের মাধ্যমে গুচি শপ করুন।

দেখে মনে হচ্ছে কোনও তারা হার্মিস বারকিন বাগ থেকেও অনাক্রম্য নয়, এমনকি কেটও নয়। প্রথম, সাদা।

কেটের একইভাবে একটি লাল হার্মিস বারকিন রয়েছে, যা তার নিরপেক্ষ উপায়গুলি থেকে একটি বিশাল প্রস্থান।

প্রকৃতপক্ষে, এটি একটি অত্যধিক পরিমাণে হতে পারে – যখন কেট তার নিরপেক্ষ অভ্যাসের বাইরে চলে যায়, যা মোটামুটি বিরল, তিনি প্রায়শই লাল হয়ে যান। উদাহরণস্বরূপ, এই লাল চ্যানেল traditional তিহ্যবাহী ফ্ল্যাপ ক্লাচ।

কেট একইভাবে এক সময় এই লাল প্রদা ওম্ব্রে চামড়ার টোট বহন করেছিলেন। নীমান মার্কাসের মাধ্যমে প্রাদকে শপ করুন।

আমরা প্রদাদের সাথে থাকাকালীন এই প্রদা ডাইস অ্যাপ্লিক থলি বেশ দুর্দান্ত। নীমান মার্কাসের মাধ্যমে প্রাদকে শপ করুন।

কেট এই প্রদা অ্যান্টিক বোলারকে তার মেয়ের সাথে প্রতিষ্ঠানের প্রথম দিনে নিয়ে গিয়েছিলেন।

এটি যে কোনও ধরণের স্বীকার করার মতো দুর্দান্ত সময়ের মতো মনে হয় যে এই নির্দিষ্ট কালো ব্যাগটি কে তৈরি করে তা আমরা মনে রাখতে পারি না। এটি আমার জিহ্বার ডগায় রয়েছে পাশাপাশি আমি এটি বলতে পারি না। আমাদের সহায়তা!

আমার মনে, কেটের সংগ্রহের সর্বাধিক এলোমেলো ব্যাগ হ’ল এই প্যাকো রাবান বিখ্যাত ধাতব কাঁধের ব্যাগ।

লংচ্যাম্পের জন্য তার লাইন থেকে কেট প্রচুর পরিমাণে স্টাফ বহন করে তা আরও কিছুটা অনুমানযোগ্য। কেট মোস এক্স লংচ্যাম্প গ্লৌস্টার ডুফেল ইন ব্ল্যাক তার প্রিয়। Niman 880 ডলারে নেইমান মার্কাসের মাধ্যমে ট্যান সংস্করণটি তুলুন।

কেট একইভাবে এটি ব্রাউনতে রয়েছে। (আমি কে মজা করছি – তার কাছে এটি সমস্ত রঙে রয়েছে)) এটি নেইমান মার্কাসের সাথে 880 ডলারে কিনুন।

কেট কখনও কখনও কেট মোস এক্স লংচ্যাম্প গ্লাস্টনবারি কাঁধের ব্যাগ বহন করে। নর্ডস্ট্রমের মাধ্যমে লংচ্যাম্প কেনাকাটা করুন।

তার লংচ্যাম্পের কোলাবটি বের করার জন্য, ঠিক কীভাবে কেট মোস এক্স লংচ্যাম্প হোল্ড ব্যাগটি সানি হলুদে। নর্ডস্ট্রমের মাধ্যমে লংচ্যাম্প কেনাকাটা করুন।

যদিও ব্র্যান্ডের সাথে ব্যাগের নিজস্ব লাইন থাকার আগে কেট লংচ্যাম্পকে সমর্থন করেছিলেন। ঠিক এখানে তিনি লংচ্যাম্প কিংবদন্তি স্যাচেলের সাথে রয়েছেন। নর্ডস্ট্রমের মাধ্যমে 90 990 এর জন্য একটি ছোট সংস্করণ তুলুন।

এই লংচ্যাম্প প্যান্থার প্যারেড স্যাচেলটি ব্র্যান্ড থেকে তার বাছাইয়ের চেয়ে দ্রুত আমার পছন্দসই। নর্ডস্ট্রমের মাধ্যমে লংচ্যাম্প কেনাকাটা করুন।

একটি সুপার মডেল যিনি রক তারকাদের তারিখগুলি লিজে থাকতে হবেঅবশ্যই একটি বালেন্সিয়াগা ব্যাগ। কেটের বালেনকাগা ফ্ল্যাট ব্রাস কাঁধের ব্যাগটি প্রথমবার তৈরি ব্র্যান্ডের মধ্যে ছিল। নেমন মার্কাস হয়ে বালেন্সিয়াগা শপ করুন।

যদিও কেট কেবল একটি বালেন্সিয়াগায় থামেনি। এই নীল বালেন্সিয়াগা উইকেন্ডার ব্যাগটি পরিদর্শন করুন। নেইমান মার্কাসের মাধ্যমে $ 1,845 এর জন্য অনুরূপ উইকেন্ডারটি তুলুন।

আসলে, আমরা কেটকে বিভিন্ন ব্র্যান্ডের বেশ কয়েকটি সাপ্তাহিক ছুটির সাথে ধরেছিলাম। এই গুচি মনোগ্রাম ডুফেল আরও একটি স্ট্যান্ডআউট। গুচি ডটকমের মাধ্যমে গুচি শপ করুন।

কেট পাশাপাশি ক্লোও একটি নির্দিষ্ট পরিমাণ জ্ঞান তৈরি করে, বিশেষত ফোবি ফিলো-যুগের ক্লো। আমি কেটের ক্লো বেটি পাইথন স্যাচেল পছন্দ করি। নেট-এ-পোর্টারের মাধ্যমে ক্লো শপ করুন।

আসলে, আপনি সম্ভবত লক্ষ্য করবেন যে কেট তার বন্ধুদের কাছ থেকে প্রচুর ব্যাগ বহন করে। আপনার যখন মার্ক জ্যাকবসের মতো বন্ধু থাকে, আপনি কেন করবেন না? ঠিক এখানেই তিনি একজন মার্ক জ্যাকবস ব্লেক স্যাচেল নিয়ে দিনে ফিরে এসেছেন। নেট-এ-পোর্টারের মাধ্যমে মার্ক জ্যাকবসকে কেনাকাটা করুন।

মার্ক একইভাবে কেটকে একটি মার্ক জ্যাকবস কুইল্টেড মাল্টিকেট হোবো সরবরাহ করেছিলেন। নেট-এ-পোর্টারের মাধ্যমে মার্ক জ্যাকবসকে কেনাকাটা করুন।

মার্ক অবশ্যই অবশ্যই লুই ভিটন ব্যাগ সরবরাহ করতে পারে। কেট লুই ভিটন এসসি সোফিয়া কোপ্পোলা স্যাচেলের একটি নির্দিষ্ট অনুরাগী – তার ধূসর সুয়েড সংস্করণটি প্রায় সর্বত্রই তার জন্য বেছে নিয়েছে, মনে হয় মনে হয়। লুই ভিটনের মাধ্যমে 4,650 ডলারে সুয়েড সংস্করণটি তুলুন।

কেট যদি ধূসর সুয়েডের সাথে বিরক্ত হয়ে যায় তবে তিনি সর্বদা লাল চামড়া লুইস ভিটন এসসি সোফিয়া কোপ্পোলা স্যাচেলটি বের করতে পারেন। লুই ভিটনের মাধ্যমে 4,650 ডলারে কিছুটা গা er ় লাল পান।

কেটের ডিজাইনার বন্ধুদের মধ্যে একইভাবে স্টেলা ম্যাককার্টনি। তারা অনেক একসাথে ঝুলন্ত, পাশাপাশি কেটের প্রায়শই ম্যাককার্টনির ব্যাগগুলির সাথে দেখা যায়, যেমন এই স্টেলা ম্যাককার্টনি ফালাবেলা ক্লাচ। নেট-এ-পোর্টারের মাধ্যমে $ 865 এর জন্য একটি বাছাই করুন।

কেট এই স্টেলা ম্যাককার্টনি হলোগ্রাফিক হোল্ডটি স্টেলার একটি রানওয়ে শোতে বহন করেছিলেন। নেট-এ-পোর্টারের মাধ্যমে স্টেলা ম্যাককার্টনি শপ করুন।

কখনও কখনও, কেটের বন্ধুরাও একইভাবে তার পরে ব্যাগের নাম রাখে, যেমন জেনেভিউ জোন্স কেট ফ্রঞ্জ কাঁধের ব্যাগের পরিস্থিতি।

কেট ডেরেক লাম এলসা পাইথনকে এত ঘন ঘন পাশাপাশি এতগুলি asons তুর জন্য বহন করেছিলেন যে সম্ভবত ল্যাম সম্ভবত তার নামকরণ করা উচিত। শপবপের মাধ্যমে ডেরেক লামকে শপ করুন।

স্বাভাবিকভাবেই, কেটে গিভঞ্চি অ্যান্টিগোনা স্যাচেলের মতো প্রয়োজনীয় দুর্দান্ত দুর্দান্ত তরুণ ব্যাগ রয়েছে। কেট দুর্দান্ত যুবক নান্দনিকতার বিকাশ করেছে। বার্গডর্ফ গুডম্যানের সাথে 2,405 ডলারে কিনুন।

এই কালো সোয়েড লোয়ে অ্যামাজনা ব্যাগটি কেটের হ্যান্ডব্যাগ পছন্দগুলির মধ্যে সম্পূর্ণ ফিট করে। নেট-এ-পোর্টারের মাধ্যমে $ 2,150 এর জন্য ঠিক একই ব্যাগটি তুলুন।

কেট বালমাইন একটি দুর্দান্ত চুক্তি পরেন, পাশাপাশি এই বালমাইন এক্স অরেলি বিডারম্যান পিয়েরে ব্যাগ তার অন্ধকার নিরপেক্ষের পাশাপাশি সাধারণ আকারের চেহারা ফিট করে।

এবং তারপরে চ্যানেল আছে। প্রোগ্রামের চ্যানেল আছে। আসুন শুরু করা যাক চ্যানেল কোকো ক্যাবাস, এর যুগের একটি দুর্দান্ত তরুণ ব্যাগ।

আজকাল, কেট ছোট চ্যানেল টুকরা পছন্দ করে। আমরা ইতিমধ্যে আপনাকে তার লাল চ্যানেল ক্লাচ দেখিয়েছি, তবে এই চ্যানেল traditional তিহ্যবাহী ছোট ফ্ল্যাপ ব্যাগটি পরীক্ষা করে দেখুন।

পূর্ববর্তী traditional তিহ্যবাহী ক্ষুদ্র পাশাপাশি এই চ্যানেল 2.55 রিজিস লিটল ফ্ল্যাপ ব্যাগটি প্রায় সুনির্দিষ্টভাবে ঠিক একই রকম হয় না – কেন কেট (বা আমাদের কোনও ধরণের) উভয়ই থাকা উচিত নয়?